• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে গোডাউন থেকে ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

১৩ আগস্ট ২০২০, ১০:২৫
রাজবাড়ী
জব্দকৃত সিগারেট

রাজবাড়ীতে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির ডিস্ট্রিবিউটের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১২ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম এর দিক-নির্দেশনায় গত শুক্রবার (৭ আগস্ট) অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই মো. সোহেল রানা, এস আই হিরন কুমার বিশ্বাস, এস আই মো. হেমায়েত হোসেন, এএস আই মো. সামাদ মোল্লা, এএসআই অনুপ চন্দ্র সরকার, কনস্টবল নুরুজ্জামান হোসেন ও আল আমিন অভিযান চালিয়ে ঢাকার আশুলিয়া থেকে জামগড়া (মুন্সীপাড়া) গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু (৩৯) এবং মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারগাও গ্রামের আব্দুর রশিদ শেখের ছেলে মোতালেব (৩৮) কে ডাকাতি করা মালামাল বহন কাজে ব্যবহৃত পিকআপ গাড়ীসহ গ্রেপ্তার করে।

সেই সূত্র ধরে গত ১০ আগস্ট রাত ৯.৩০ মিনিটের সময় টঙ্গী বাজারস্থ মেসার্স নোয়াখালী ট্রেডার্স, মেসার্স মিজি এন্টারপ্রাইজ, মেসার্স রাজিব এন্টারপ্রাইজ, থেকে ১১৭ কার্টুন বেনসন, ৩৮৬ কার্টুন গোল্ডলিফ ও ১৯ কার্টুন স্টার সিগারেট, যার মোট মূল্য দশ লক্ষ উনত্রিশ হাজার তিনশত তেইশ টাকা উদ্ধার করা হয় এবং মেসার্স নোয়াখালী ট্রেডার্স এর মালিক কবির দুলাল (৫০) কে গ্রেপ্তার করা হয় ।

প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিল অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন, অতি. পুলিশ সুপার ( সদর) ফজলুল করিম, ডিআইও-১ সাইদুর রহমান, সদর থানা অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার প্রমুখ

পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন, ভবানীপুর এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির ডিস্ট্রিবিউটর তারিক আহম্মেদ দিপুর গোডাউন থেকে পঁয়তাল্লিশ লক্ষ টাকার সিগারেট ডাকাতি হয়। ডাকাতি হওয়ার পর আমরা মাঠে নামি। সিসিটিভি, মোবাইল প্রযুক্তি ও বিভিন্ন সোর্স কাজে লাগিয়ে আশুলিয়া থেকে ডাকাত শাহাবুদ্দিন শাবু গ্রেফতার ও মোতালেব কে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাদের দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে টঙ্গিবাজার থেকে দশ লক্ষ উনত্রিশ হাজার তিনশত তেইশ টাকার সিগারেট উদ্ধার করা হয় । এখন বিজ্ঞ আদালতের অনুমতি সাপেক্ষে আমরা সিগারেটের মালিকের কাছে হস্তান্তর করবো।

উল্লেখ্য, শনিবার (১৯ জুলাই) দিবাগত রাতে রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকায় ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির ডিস্ট্রিবিউটের গোডাউনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা গোডাউনের পূর্বপাশের প্রাচীরের উপরের কাটা তার কেটে ৪ জন ডাকাত ভেতরে প্রবেশ করে। ডাকাতরা ঢুকে দারোয়ান শফিকুর রহমান টুটুলকে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে আঘাত ও মৃত্যুর ভয় দেখিয়ে তার হাত-পা ও মুখ বেধে ফলে এবং তার নিকট থেকে মেইন গেটের চাবি ও তার কাছে থাকা ২ ( দুই) টি মোবাইল ফোন নিয়ে যায়।

আরও পড়ুন : 'মুন্সীগঞ্জ শহর রক্ষা বাঁধ টেকসই করতে হবে'

অজ্ঞাতনামা ডাকাতরা অফিসের মেইন গেটের তালা খুলে অজ্ঞাতনামা ড্রাইভার দ্বারা একটি পিকআপ ভ্যান গাড়ী ভিতরে প্রবেশ করিয়ে অফিসের নিচ তলায় থাকা গোডাউনের তালা কেটে ৪৮১ কার্টুন বেনসন, ১৪০০ কার্টন গোল্ডলিফ এবং ১৩৬৫ কার্টুন স্টার সিগারেট, মোট মূল্য ৪৫,১১,৫৭৭ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড