• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ ১

  বরিশাল প্রতিনিধি

১২ আগস্ট ২০২০, ২২:০৫
নিখোঁজ
কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ ১ (ছবি : দৈনিক অধিকার)

খেয়া নৌকায় পাড় হওয়ার সময় বরিশাল নগরী সংলগ্ন কীর্তনখোলা নদীতে পড়ে ফয়েজ মাহমুদ নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন।

বুধবার (১২ আগস্ট) সকাল ১০টার দিকে কীর্তনখোলার নৌ-বন্দর এলাকার মাঝ নদীতে পড়ে যান তিনি। ওই সময় খেয়া নৌকায় বরিশাল নগরী থেকে কীর্তনখোলার পূর্ব তীর চরকাউয়ায় যাচ্ছিলেন তিনি।

নিখোঁজ ফয়েজ মাহমুদ ভোলার চরফ্যাসন উপজেলার সুলতান মাহমুদের ছেলে।

বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আল মামুন বেলা আড়াইটায় দৈনিক অধিকারকে জানান, ফয়েজ মাহমুদ নদীতে পড়ে নিখোঁজ হওয়ার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছিল। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় বেলা আড়াইটার পর উদ্ধার কার্যক্রম সমাপ্ত ঘোষণা করে ফায়ার সার্ভিস।

আরও পড়ুন : হাত স্যানিটাইজ করে ঘুষ নিলেন ওসি!

পরিদর্শক আল মামুন বলেন, যাত্রীবাহী খেয়া নৌকায় বরিশাল নগরী থেকে কীর্তনখোলার পূর্ব তীর চরকাউয়ায় যাচ্ছিলেন ফয়েজ মাহমুদ। নৌকাটি নদীর মাঝ বরাবর পৌঁছলে হঠাৎ তিনি অসুস্থ হয়ে নদীতে পড়ে যান। এ সময় অন্য যাত্রীরা তাকে ধরার চেষ্টা করেছিল। তারা ফয়েজ মাহমুদের হাত ব্যাগটি শুধু ধরেতে পেরেছিলেন। পরে ওই ব্যাগে থাকা কাগজপত্রের সঙ্গে চিকিৎসকের প্রেসক্রিপশন পাওয়া গেছে। সেখান থেকে জানা গেছে- তিনি হার্ট এবং ডায়াবেটিসের রোগী ছিলেন। ধারণা করা হচ্ছে, এসব কারণে তিনি নৌকায় অসুস্থ হয়ে পড়লে নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে নদীতে পড়ে যান। ব্যাগে থাকা কাগজপত্রের মাধ্যমেই তার নাম-পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড