• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রীসহ ইউপি চেয়ারম্যান আটক

  সাভার প্রতিনিধি

১২ আগস্ট ২০২০, ১৪:০৯
ধামরাই
গ্রেপ্তারকৃত আসামি যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু

ঢাকার ধামরাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ না করে মজুদ করে রাখার অভিযোগে যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু কে আটক করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার (১১ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের আমছুমোড় এলাকায় চেয়ারম্যানের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক মিজানুর রহমান মিজু ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি আমছুমোড় এলাকার আফসার উদ্দিনের ছেলে৷

র‌্যাব-৪ জানায়, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ না করে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের চেয়ারম্যান আমছিমোড় এলাকার নিজ বাড়ির টিনশেডের ভেতর মজুদ করে রেখেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত ১টা দিকে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সেই স্থান থেকে 'মাননীয় প্রধানমন্ত্রীর উপহার' 'ত্রাণ সামগ্রী হিসেবে বিনামূল্যে বিতরণের জন্য' লেখা ৩৫টি চাউলের বস্তা (৫৬০কেজি) উদ্ধার করা হয়। সেই সাথে ধামরাই থানার ৪ নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজুকে আটক করা হয়।

আরও পড়ুন : চট্টগ্রামে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জরিম উদ্দিন আহমেদ বলেন, আটক আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে। সরকারি ত্রাণ আত্মসাৎকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড