• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  সারাদেশ ডেস্ক

১২ আগস্ট ২০২০, ১৪:০৪
চট্টগ্রাম
ছবি: সংগৃহীত

চট্টগ্রামে ৩ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ ইসহাক (৪৮) নামে একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয় (পটিয়া)।

গোপন সংবাদের ভিত্তিতে ১২ আগস্ট (বুধবার) সকালে উপপরিচালক জনাব হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে ও পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থানাধীন মোজাফরাবাদ এন.জে উচ্চ বিদ্যালয়ের বিপরীত পার্শ্বে মহাসড়কের উপর সৌদিয়া যাত্রীবাহী বাস হতে তল্লাশিপূর্বক তাকে আটক করে।

আরও পড়ুন : ঈশ্বরদীতে শিশু বলাৎকার অভিযোগ এসময় তার দেহ তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় সে কক্সবাজার হতে চট্টগ্রামে ইয়াবা পাচার করে নিয়ে যাচ্ছে। ইতোপূর্বে সে আরও কয়েকবার ইয়াবা পাচার করে বলে ও জানায়। আসামি মোহাম্মদ ইসহাক কক্সবাজার জেলার টেকনাফ সদর থানার খোনকার পাড়ার মৃত জাফর আহম্মদ শমসু ও আনোয়ারা বেগমের সন্তান। তার বিরুদ্ধে পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]l.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড