• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীর মৃত্যুর ৩ ঘণ্টা পেরতেই মারা গেলেন করোনা আক্রান্ত স্ত্রীও

  সারাদেশ ডেস্ক

১২ আগস্ট ২০২০, ১১:৫৪
নারায়ণগঞ্জ
ফাইল ফটো

নারায়ণগঞ্জে স্বামীর মৃত্যুর তিন ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে স্ত্রীও মারা গেছেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে।

সোমবার (১০ আগস্ট) গভীর রাতে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই মারা যান।

করোনা আক্রান্ত হওয়ার পর ইউসুফ আলী দেওয়ান (৯০) ও তার স্ত্রী ফিরোজা দেওয়ানকে (৮০) প্লাজমা ডোনেশন করেছিলেন টিম খোরশেদ। প্লাজমা দেয়ার পরও তাদের শেষ রক্ষা হয়নি। তারা নারায়ণগঞ্জ শহরের ৩১নং কেসি নাগ রোড, আমলাপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। কিছুদিন ধরেই সপরিবারে ঢাকার পুরানা পল্টনে বসবাস করছিলেন তারা।

এদিকে করোনায় ওই দম্পতির মৃত্যুর পর তাদের ছেলে ব্যবসায়ী ইসমাইল দেওয়ানের আহ্বানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিমের নেতৃত্বে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্থানে (মাসদাইর) মরদেহের দাফন সম্পন্ন করা হয়। তাদের জানাজা পড়ান কেন্দ্রীয় কবরস্থান মসজিদের ইমাম মাওলানা বদর শাহ।

আরও পড়ুন : জামালপুরে ১৭ জনের নতুন করোনা শনাক্ত

কাউন্সিলর খোরশেদ জানান, করোনায় মারা যাওয়া স্বামী-স্ত্রী আমার নির্বাচনী এলাকা আমলাপাড়ার বাসিন্দা ছিলেন। বেশ কিছুদিন ধরে তারা সপরিবারে ঢাকায় বসবাস করতেন। করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি থাকার পর তাদের ছেলের আহ্বানে টিম খোরশেদ উভয়কেই প্লাজমা ডোনেশন করেছিল। কিন্তু সোমবার গভীর রাতে তিন ঘণ্টার ব্যবধানে হাসপাতালে ওই দম্পতি মারা যান। পরে পরিবারের আহ্বানে হাসপাতাল থেকে নারায়ণগঞ্জে লাশ এনে টিম খোরশেদ মৃতদেহের গোসল, কাফন ও জানাজা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড