• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ হেফাজতে একজনের মৃত্যুর ঘটনায় কক্সবাজার সদর থানার ওসি প্রত্যাহার

  কক্সবাজার প্রতিনিধি

১২ আগস্ট ২০২০, ১০:০৩
কক্সবাজার
ওসি শাহজাহান কবির

কক্সবাজারে জনতার গণপিটুনি থেকে উদ্ধার করা মাদক মামলার এক আসামিকে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনায় সদর থানার ওসি শাহজাহান কবিরকে প্রত্যাহার করা হয়েছে। তাকে কক্সবাজার থেকে প্রত্যাহার করে সিলেট রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। পুলিশ সদর দপ্তর থেকে এ ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন।

পুলিশ হেফাজতে মৃত্যু হওয়া নবী হোসেন (৩৮) কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার পশ্চিম মুক্তারকূল এলাকার মৃত আব্দুর শুক্কুরের ছেলে। নিহতের পরিবারের দাবি, পুলিশ হেফাজতে নির্যাতনে নবী হোসনের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার (১০ আগস্ট) দুপুরে খরুলিয়া বাজারে ইয়াবা বিক্রির সময় মাদক মামলার পলাতক আসামী নবী হোসনকে গণধোলাই দিচ্ছিল জনতা। খবর পেয়ে গণপিটুনির হাত থেকে নবী হোসেনকে উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। ওইদিন হাসপাতালে চিকিৎসা শেষে নবী হোসেনকে থানায় নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার দুপুরে (১১ আগস্ট) নবী হোসেনের অবস্থার অবনতি হলে পুনরায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : বিদেশি পিস্তলসহ ধরা খেল রোহিঙ্গা যুবক

নিহতের পরিবারের দাবি, থানায় পুলিশ হেফাজতে থাকা অবস্থায় নির্যাতনে নবী হোসনের মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড