• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুর শ্লীলতাহানি, ১৭ হাজার টাকায় দফারফা!

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১১ আগস্ট ২০২০, ২১:৫১
শ্লীলতাহানি
শিশুর শ্লীলতাহানি, ১৭ হাজার টাকায় দফারফা! (প্রতীকী ছবি)

চকলেট দেওয়ার কথা বলে পাবনার ঈশ্বরদীতে ৫ বছর বয়সী এক শিশুর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বাবুল হোসেন ওরফে বাবুলা (৪২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে।

সোমবার (১০ আগস্ট) বিকালে পৌরসভার শহরের শেরশাহ্ রোডস্থ এএসপি সার্কেল অফিস সংলগ্ন প্রামাণিক পাড়ায় এ ঘটনা ঘটে।

এ দিকে, বিষয়টি জানাজানি হলে ১৭ হাজার টাকায় রোমহর্ষক এই ঘটনার সমঝোতা করা হয় বলে অভিযোগ মিলেছে।

এলাকাবাসীরা জানায়, সোমবার বিকালে ওই এলাকার জিন্নাহ্ প্রামাণিকের বাড়ির ভাড়াটিয়া শিবলী প্রামাণিকের বাড়ির সামনে ওই শিশুটি খেলা করছিল। সে সময় একই এলাকার দুদু প্রামাণিকের বাড়ির ভাড়াটিয়া বাবুল হোসেন ওরফে বাবুলা শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। একপর্যায়ের শিশুটিকে নিজ ঘরে নিয়ে বিবস্ত্র করে তার শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে বাবুল তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়। একপর্যায়ে শিশুটির মা ঘটনা শুনেই বাবুলের বাড়িতে গেলে বিষয়টি আঁচ করতে পেরে কৌশলে পালিয়ে যায় বাবুল। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে উঠে। এরই জেরে রাতেই স্থানীয় প্রভাবশালীদের চাপ আর মধ্যস্থতায় ১৭ হাজার টাকায় ঘটনাটি রফাদফা করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা মঙ্গলবার (১১ আগস্ট) অভিযোগ করেন, তিনি ভাড়াটিয়া হওয়ায় স্থানীয় প্রভাবশালীদের চাপে মীমাংসা করতে বাধ্য হয়েছেন।

এ দিকে, অভিযুক্ত বাবুলের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী বেলি বেগম ১৭ হাজার টাকায় ঘটনাটি মীমাংসার বিষয়টি স্বীকার করেছেন।

আরও পড়ুন : সিনহা হত্যা : সহকর্মীর গালে চড় মারা সেই ওসি প্রত্যাহার

ঘটনার সত্যতা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) মো. ফিরোজ কবির দৈনিক অধিকারকে জানান, ঘটনাটি শুনেছি। তবে লিখিত অভিযোগ না পাওয়ায় আইনি কোনো ব্যবস্থা নেওয়া যাচ্ছে না। লিখিত অভিযোগ পেলেই তিনি আইনি পদক্ষেপ নেবেন বলেও উল্লেখ করেছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড