• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবারের অগোচরে সেনা সদস্যের মেয়ের আত্মাহুতি

  কুড়িগ্রাম প্রতিনিধি

১১ আগস্ট ২০২০, ১৯:০৫
লাশ
লাশ (প্রতীকী ছবি)

পরিবারের অগোচরে পেয়ারা গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে কুড়িগ্রামে শারমিন আক্তার (১৯) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১১ আগস্ট) ভোরে জেলার উলিপুর উপজেলার ধরণীবাড়ি ইউনিয়নের বাঁকারা দালালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শারমিন আক্তার ওই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য সফিয়াল রহমানের মেয়ে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে এই আত্মহননের ঘটনা ঘটেছে।

নিহতের পরিবার জানায়, দুই বছর আগে মেয়েটির সাথে পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের মামা আব্দুল হাকিমের ছেলে রোমানের বিয়ে হয়। ভালোবেসে বিয়ে সম্পন্ন হলেও পারিবারিক কলহের কারণে পুনরায় সে বাবার বাড়িতে ফিরে আসে। একপর্যায়ে সেখান থেকেই ধরণিবাড়ি লতিফ রাজিয়া ফাজিল মাদরাসায় দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া চালিয়ে আসছিল সে। এরপর হঠাৎ মঙ্গলবার ভোররাতে পরিবারের লোকজন পেয়ারা গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় শারমিনের মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন : অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে গ্রেপ্তার ৪

ঘটনার সত্যতা স্বীকার করে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন দৈনিক অধিকারকে জানান, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করেছে। সেখানে আত্মহত্যার আলামত পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না পাওয়ায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড