• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে জীবন গেল ২ শিশুর

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১১ আগস্ট ২০২০, ১৭:২৩
পানিতে ডুবে মৃত্যু
পানিতে ডুবে মৃত্যু (প্রতীকী ছবি)

পৃথক ঘটনায় কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১০ আগস্ট) বিকালে পৌর শহরের কালিপুর গ্রামে এবং মঙ্গলবার (১১ আগস্ট) সকালে ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের বধূনগর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীনগর ইউনিয়নের বধূনগর গ্রামের আরিজ মিয়ার শিশু সন্তান আলভীন মঙ্গলবার সকালে খেলতে গিয়ে বাড়ির পাশের বর্ষার পানিতে তলিয়ে যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ দিকে, সোমবার বিকালে পৌর শহরের কালিপুর গ্রামের মামুন কমিশনারের বাড়ির পাশে ডোবায় গোসলে নেমে পাপিয়া নামের এক শিশু পানিতে তলিয়ে যায়। পরে সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : গোপালগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা নিহত

দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন দৈনিক অধিকারকে জানান, কারও কোনো অভিযোগ না থাকায় পৃথক ওই দুই ঘটনা অপমৃত্যু হিসেবে থানায় নথিভুক্ত করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড