• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে বিলের পানি থেকে সুমন নামে দুই যুবকের মরদেহ উদ্ধার

  সাভার প্রতিনিধি

১১ আগস্ট ২০২০, ১৩:৪৪
সাভার
ফাইল ফটো

সাভারে বিলের পানি থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে। নিহত দুই যুবকের নামই সুমন। তাদের বয়স ১৯ ও ২০। এ ঘটনায় জুয়েল নামের এক যুবক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

মঙ্গলবার (১১ আগস্ট) সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার বিল থেকে সকাল ৯ টার দিকে তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর প্রায় ১৬ ঘণ্টা আগে দুই যুবক নিখোঁজ হয়েছিল। ১৬ ঘণ্টার পর তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের বাড়ি সাভারের বেড়াইদ উত্তর ও দক্ষিণ পাড়া এলাকায়। নিহতদের মধ্যে একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিল আর একজন ট্রাক ড্রাইভার।

স্থানীয়রা জানায়, গতকাল সোমবার (১০ আগস্ট) বিকালে সাভারের বেড়াইদ দাসপাড়া এলাকার ওই বিলে বনভোজনের স্থান দেখতে যায় ছয় যুবক। তাদের ইঞ্জিন চালিত ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে পৌছলে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগলে বিদ্যুতের তার ছিঁড়ে পড়লে জুয়েল নামের এক যুবক গুরুতর আহত হয়। ট্রলারে থাকা অপর পাঁচ যুবক আতঙ্কে বিলের পানিতে লাফিয়ে পড়ে।

এসময় দুই সুমন নিখোঁজ হয় এবং অন্যরা সাঁতার কেটে তীরে উঠে। পরে আজ সকাল ৯টার দিকে বিলের পানি থেকে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এছাড়া আহত জুয়েল নামের ওই যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : জীবন বাঁচাতে শীতলক্ষ্যায় ঝাঁপ, ২ ছাত্রের মৃত্যু

ফায়ার সার্ভিসের সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে স্থানীয় প্রশাসনের সাহায্যে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে৷

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড