• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবন বাঁচাতে শীতলক্ষ্যায় ঝাঁপ, ২ ছাত্রের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১১ আগস্ট ২০২০, ১২:৪২
নারায়ণগঞ্জ
শীতলক্ষ্যা নদী (ছবি : ইন্টারনেট)

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ দুই ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুজন হলো নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাজিম উদ্দিন খানের ছেলে ও কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্র নিহাদ এবং কাজিম উদ্দিনের ছেলে ও বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান।

এলাকাবাসীর বরাত দিয়ে বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুঁইয়া জানান, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় এক পক্ষ ধাওয়া দিলে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে নৌকায় গিয়ে উঠে নিহাদ ও জিসান। পরে তারা নদীতে ঝাঁপ দেয়।

আরও পড়ুন : সংসারের খরচ চাওয়ায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

এরপর রাতে নিহাদ ও জিসান বাড়ি না ফেরায় স্বজনরা তাদের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে। পরে শীতলক্ষ্যায় খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ দেয়নি বলে ওসি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড