• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংসারের খরচ চাওয়ায় ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যা

  সারাদেশ ডেস্ক

১১ আগস্ট ২০২০, ১০:৫৫
লালমনিরহাট
ছবি: সংগৃহীত

লালমনিরহাটের কালীগঞ্জে বিয়ের সাত মাসের মাথায় স্বামীর হাতে খুন হয়েছেন নববধূ মরিয়ম বেগম (২৪)। স্বামীর ছুরিকাঘাতে গুরতর আহত মরিয়ম এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

মরিয়ম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রামের প্রয়াত মোস্তফার মেয়ে।

পুলিশ জানায়, সাত মাস আগে কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের উত্তর বালাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সোহাগের (২৫) সঙ্গে মরিয়মের বিয়ে হয়। বিয়ের পর থেকে সোহাগ তার স্ত্রীকে ঠিকভাবে ভরণপোষণ না দিয়ে উল্টো যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন করতেন। ৩ আগস্ট সকালে স্ত্রীকে সংসারে খরচের জন্য কোনো টাকা না দিয়ে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নেন সোহাগ। বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ধারালো চাকু দিয়ে মরিয়মের কোমরে আঘাত করেন সোহাগ। পরে আশপাশের লোকজন সোহাগকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় কালীগঞ্জ থানায় সোহাগসহ ছয়জনের বিরুদ্ধে গত ৪ আগস্ট মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড