• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১০ আগস্ট ২০২০, ২৩:৩৬
সভা
চন্দনাইশে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা (ছবি : দৈনিক অধিকার)

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ আগস্ট) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রতি বছরের ন্যায় এ বছরেও ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দিনে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বেসরকারি ভবন ও বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে মসজিদে দোয়া মাহফিল, মন্দির ও গির্জায় প্রার্থনাসহ যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপনের জন্য নানা কর্মসূচির সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী।

আরও পড়ুন : স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ময়মনসিংহে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

এছাড়া সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিবেদিতা চাকমা, চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্ত্তী, উপজেলার সকল ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড