• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় নিহত ৬ : অভিযুক্ত চালকের দ্রুত বিচার দাবি

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ আগস্ট ২০২০, ২৩:০২
আন্দোলন
চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় ছয়জন নিহতের ঘটনায় অভিযুক্ত চালকের দ্রুত বিচার দাবিতে আন্দোলনকারী (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালকের দ্রুত বিচার আইনে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় অভিযুক্ত পরিবহন মালিকের কাছে ক্ষতিপূরণ দাবি করেন দুর্ঘটনায় নিহত দিনমজুর পরিবারের সদস্যরা।

সোমবার (১০ আগস্ট) দুপুরে দুর্ঘটনাস্থল চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজারে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে ওই কর্মসূচি পালন করা হয়। এ সময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধনে অংশ নেন সরোজগঞ্জ বাজারের ব্যবসায়ীরা। নানা শ্রেণি পেশার প্রায় ৫ শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেওয়ায় বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের যান চলাচল। একই সময় সড়কের দুই পাশে যাত্রীবাহী বাস ও ট্রাকসহ ছোট বড় শতাধিক যানবাহন। পরে প্রশাসনের আশ্বাসে সড়ক অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

দুর্ঘটনাস্থলে গতিরোধক স্থাপন ও নিরাপদ সড়কের দাবি তুলে বক্তারা বলেন, অবিলম্বে অভিযুক্ত বাস চালকের দ্রুত আইনে শাস্তি দিতে হবে। পাশাপাশি অভিযুক্ত পরিবহন মালিকের কাছে উপযুক্ত ক্ষতিপূরণও দাবি করেন দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন : পৃথক দুর্ঘটনায় সিরাজগঞ্জে নিহত ৩

উল্লেখ্য, গত শনিবার (৮ আগস্ট) ভোরে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে ‘রয়েল এক্সপ্রেস’ পরিবহনের ধাক্কায় নিহত হন দিনমজুরসহ ৬ জন। পরে ওই কোচের চালককে গ্রেপ্তার করে পুলিশ। ওই ঘটনায় বাদী হয়ে বাস চালকসহ দুইজনকে আসামি করে মামলা দায়ের করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড