• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা-মা হারা সন্তানের লাশ মিলল পানিতে

  কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

১০ আগস্ট ২০২০, ১৯:৪১
লাশ
বাবা-মা হারা সন্তানের লাশ মিলল পানিতে (ছবি : দৈনিক অধিকার)

৯৯৯-এ ফোন পেয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় সড়কের পাশের খাল থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

সোমবার (১০ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকা থেকে আকাশ হোসেন নামে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত আকাশ হোসেন নেত্রকোণার পূর্বধল্লা থানার হোগলা এলাকার মৃত কামরুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আকাশের বাবা কামরুল একটি দুর্ঘটনায় মারা যান এবং বেশ কিছুদিন আগে তার মায়েরও অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকেই সে তার নানি হামিদা বেগমের সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার আব্দুল আজিজের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছে।

আকাশ স্থানীয় বাজারে মাছ কেটে জীবিকা নির্বাহ করত। সোমবার দুপুর ১টার দিকে সে তার সমবয়সী জিহাদ, শাওন, শুভ, জিলানী ও বাপ্পীসহ উপজেলার পশ্চিম খোলাপাড়া এলাকায় যায়। একপর্যায়ে সেখানে তারা বন্যার পানিতে ডুবে যাওয়া ভাঙ্গাচুরা সড়কের পাশের খালে গোসল করতে নামে। এ সময় বয়ে যাওয়া স্রোত তাকে গভীর পানিতে টেনে নিয়ে গেলে নিখোঁজ হয় আকাশ।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে ব্যর্থ হয়ে ৯৯৯-এ ফোন দেয়। একপর্যায়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় ফালু মিয়া স্মৃতি সংঘের সদস্যদের সহযোগিতায় প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর বিকাল সাড়ে ৩টার দিকে কচুরিপানার ভেতর থেকে আকাশের লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : পরিবারের অগোচরে গৃহবধূর আত্মাহুতি

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর রাউফুজ্জামান দৈনিক অধিকারকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অনেক চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থানায় নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড