• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১০ আগস্ট ২০২০, ১৩:০২
ছবি : প্রতীকী

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে হালিমা খাতুন (৭০) ও শামিম হোসেন (২৮) নামের দুই জনের মৃত্যু হয়েছে।

রবিবার দিবাগত রাত ১ টার দিকে হালিমা খাতুন ও সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে শামিম হোসেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামিম কবির জানান, চুয়াডাঙ্গা জেলা শহরের মুন্সিপাড়ার মৃত দাউদ হোসেনর স্ত্রী ৭০ বছর বয়সী হালিমা খাতুন ও জেলার দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের আ. রশিদের ছেলে শামিম হোসেন ২৮ বছর বয়সী বেশ কয়েকদিন ধরে স্বর্দি, কাশি ও জ্বরে ভুগছিলেন।

হালিমা খাতুনের রবিবার দুপুর সাড়ে ১২ টায় শ্বাসকষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। সোমবার রাত ১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অপরদিকে শামিম হোসেন জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টে ভুগছিল বেশ কয়েকদিন ধরে। আজ সোমবার সকাল ১০ টায় তার শ্বাস কষ্ট বাড়লে পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ভর্তির আধাঘন্টা পরে তিনি মারা যান।

তিনি আরোও জানান, যেহেতু করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন হালিমা ও শামিম হোসেন সেহেতু তার নমুনা নেয়া হয়েছে। পরীক্ষার জন্য কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রেরণ করা হবে। স্বাস্থ্য বিধি মেনেই তার লাশ দাফনের বিষয়টিও নিশ্চিত করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড