• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় সড়কে ঝরল আরও ২ প্রাণ

  অধিকার ডেস্ক

০৯ আগস্ট ২০২০, ২২:৪০
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (প্রতীকী ছবি)

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহতের ২৪ ঘণ্টা না যেতেই চুয়াডাঙ্গায় আরও দুইজন নিহত হয়েছেন। চুয়াডাঙ্গা সদর ও দর্শনায় যাত্রীবাহী বাসচাপায় এই দুইজন নিহত হন।

রবিবার (৯ আগস্ট) সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা ও দামুড়হুদা দর্শনা বাসস্ট্যান্ডে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মেহেরপুরের বাসিন্দা তাজ উদ্দিন (৬০) ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার কুশাডাঙ্গা গ্রামের আলা উদ্দিনের ছেলে সোহাগ হোসেন (২৮)।

স্থানীয়রা জানায়, রবিবার সদর উপজেলার হাতিকাটা গ্রামের এক চিকিৎসকের কাছে আসেন তাজ উদ্দিন। চিকিৎসা শেষে বাড়ি ফেরার জন্য রাস্তার পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ দিকে, সকালে মেহেরপুর থেকে ঝিনাইদহের মহেশপুরে যাচ্ছিলেন সোহাগ হোসেন। পথিমধ্যে দর্শনা বাসস্ট্যান্ডে যাত্রাবিরতি করেন তিনি। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরা ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ বলেন, ময়না তদন্তের জন্য নিহতদের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন : করোনার মাঝেই ‘বড় হুজুরের’ জানাজায় মানুষের ঢল

প্রসঙ্গত, এর আগে শনিবার (৮ আগস্ট) সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে যাত্রীবাহী বাসচাপায় ছয়জন নিহত ও চারজন আহত হন। এ ঘটনায় সদর থানা পুলিশের এসআই আবু হাছান একটি মামলা করলে বাসচালক আসাদুল আলমকে শহরের বড়বাজার এলাকা থেকে একই দিন সন্ধ্যায় গ্রেপ্তার করে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড