• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূকে গণধর্ষণসহ মারপিট, প্রধান আসামি গ্রেপ্তার

  নড়াইল প্রতিনিধি

০৯ আগস্ট ২০২০, ১৯:২৮
গ্রেপ্তার
গ্রেপ্তার (প্রতীকী ছবি)

নড়াইলে এক সন্তানের জননীকে গণধর্ষণসহ মারপিটের অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামি রিপন মোল্যাকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৯ আগস্ট) সকালে জেলার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে অভিযান চালিয়ে রিপন মোল্যাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রিপন মোল্যা কুমড়ি গ্রামের মৃত সবদার মোল্যার ছেলে। এছাড়া মামলার অপর আসামিরা হলো- একই এলাকার মৃত মওলা মোল্যার ছেলে ওহিদুল মোল্যা (২৯) ও তালবাড়িয়া গ্রামের আলিমুল মোল্যার ছেলে নুরনবী মোল্যা (২৫)।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার থেকে পাঁচজনকে আসামি করে শনিবার (৮ আগস্ট) গভীর রাতে মামলাটি দায়ের করেন। এর মধ্যে রিপনের নামে লোহাগড়া থানায় খুনসহ ৭টি মাদক ও অন্যান্য মামলা রয়েছে। সবমিলিয়ে দশেরও অধিক মামলার আসামি রিপন। এ দিকে, ভুক্তভোগী গৃহবধূর অভিযোগ, প্রভাবশালীদের সহযোগিতায় আসামিরা ধর্ষণ ও মারপিটসহ তাকে অবরুদ্ধ করে রেখেছিল। একই সঙ্গে তাকে হত্যার হুমকিও দেওয়া হয়।

ওই গৃহবধূর বাবা বলেন, ‘ঘটনার পর প্রভাবশালীরা আমাদের বাড়িতে অবরুদ্ধ করে রাখে। পরে সুযোগ বুঝে গত শুক্রবার (৭ আগস্ট) সকালে সপরিবারে পালিয়ে এসে নড়াইল সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করি।’

এর আগে গত বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় ওই গৃহবধূ বাড়ির পার্শ্ববর্তী পুকুরে হাত-পা ধুতে গেলে রিপন মোল্যা ও ওহিদুল মোল্যা জোরপূর্বক নির্জন স্থানে তুলে নিয়ে গণধর্ষণ করে। পরবর্তীতে কুমড়ি গ্রামের প্রভাবশালী কয়েকজনের শেল্টারে ধর্ষকদের সহযোগিতায় শালিসের নামে জাকির (২৫), নুরুন্নবী (২৭), আশিক সিকদারসহ (২৫) আরও কয়েকজন ওই নারীকে মারপিট করে।

আরও পড়ুন : প্রেমিকার বাবার মামলায় কলেজছাত্র গ্রেপ্তার

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান দৈনিক অধিকারকে জানান, ইতোমধ্যেই প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি অপর আসামিসহ সকল অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড