• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার বাবার মামলায় কলেজছাত্র গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

০৯ আগস্ট ২০২০, ১৮:৩৬
গ্রেপ্তার
গ্রেপ্তার কলেজছাত্র মো. ইব্রাহিম মোল্লা (ছবি : দৈনিক অধিকার)

প্রেমিকার (১৯) বাবার দায়ের করা অপহরণ ও ধর্ষণের মামলায় ফরিদপুরের সদরপুর উপজেলায় মো. ইব্রাহিম মোল্লা (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৯ আগস্ট) সকালে সদরপুর থানায় ওই কিশোরের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী তরুণীর বাবা।

পরে সদরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ওই তরুণকে গ্রেপ্তার করে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। একই সঙ্গে ভুক্তভোগী তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়।

গ্রেপ্তার ইব্রাহিম মোল্লা ঢাকার একটি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

এলাকাবাসীরা জানায়, প্রায় চার বছর ধরে ওই তরুণ-তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। গত ৪ আগস্ট ইব্রাহিম ওই তরুণীকে একই গ্রামের চাচাতো ভায়ের ফাঁকা বাড়িতে নিয়ে রাত কাটায়। পরবর্তীতে এলাকায় বিষয়টি জানাজানি হওয়ার পর বিচার-সালিশ বসলে ইব্রাহিম ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন। এর প্রেক্ষিতে ওই তরুণীর বাবা ইব্রাহিমকে একমাত্র আসামি করে অপহরণসহ ধর্ষণের অভিযোগ এনে সদরপুর থানায় মামলা করেন।

আরও পড়ুন : তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৬

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের দৈনিক অধিকারকে বলেন, ইব্রাহিমের বিরুদ্ধে থানায় অপহরণসহ ধর্ষণের মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। পাশাপাশি ওই তরুণীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ফমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড