• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় করিমন চালক নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৯ আগস্ট ২০২০, ১৩:১৪
চুয়াডাঙ্গা
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার দর্শনা বাসস্ট্যান্ডে ইউনিক পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে সোহাগ (২৮) নামের এক করিমন চালক নিহত হয়েছে। আজ রবিবার সকাল ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আলাউদ্দিনের ছেলে।

জানা গেছে, সকালে নিহত সোহাগ নিজের করিমনের ইঞ্জিন নষ্ট হলে রাস্তার পাশে দাঁড়িয়ে ইঞ্জিন মেরামত করছিল। এসময় জীবননগর থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস করিমন চালক সোহাগকে চাপা দিলে সোহাগ গুরুতর আহত হয়। আহত সোহাগকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাববুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করা গেলেও বাসের ড্রাইভার পালিয়ে গেছে।

এ দিকে গতকাল ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গা সদরের শরজগঞ্জ বাজারে নসিমন, আলমসাধু ও একটি মোটরসাইকেল চালককে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ও ৪ জনসহ মোট ৬ জন নিহত হয়।

এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানার এসআই ইকরাম হোসেন বাদী হয়ে রয়েল পরিবহনের ড্রাইভার ও হেলপারের নাম উল্লেখ অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছ। এ মামলায় বাসের ড্রাইভার আসাদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড