• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় মারা গেলেন রাজবাড়ীর বিএমএ ও স্বাচিপ'র সভাপতি

  রাজবাড়ী প্রতিনিধি

০৯ আগস্ট ২০২০, ১১:১৫
রাজবাড়ী
ডা. গোলাম মোস্তফা

রাজবাড়ী জেলা শহরের ১ নং বেড়াডাঙ্গা নিবাসী ডা. গোলাম মোস্তফা মারা গেছেন।

শনিবার (৮ আগস্ট) রাতে নিজ বাসভবনে হঠাৎ গুরুতর অসুস্থ বোধ করায় তাকে প্রথমে রাজবাড়ী আধুনিকীকৃত সরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে স্থানান্তরিত করলে তাকে নিয়ে রোগীর স্বজনরা ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে পৌঁছানোর পূর্বেই পথিমধ্যে রাজবাড়ীর আহলাদীপুর নামক স্থানে তিনি হার্ট ফেইল জনিত কারণে মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে , তিনি বেশ কিছুদিন যাবত অসুস্থতা বোধ করছিলেন। আজ রাতে হঠাৎ বেশী অসুস্থ বোধ করলে তাকে এ্যাম্বুলেন্স যোগে প্রথমে রাজবাড়ী আধুনিকীকৃত সরকারী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে স্থানান্তরিত করলে তাকে নিয়ে রোগীর স্বজনরা ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হই। কিন্তু পথিমধ্যে রাজবাড়ীর আহলাদীপুর নামক স্থানে রাত ৮.১৫ মিনিটে হার্ট ফেইল জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, শনিবার রাতেই ডা. গোলাম মোস্তফার কোভিড-১৯ পরীক্ষার ফলাফল হাতে পাই। এতে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ছিল। কোভিড-১৯ জনিত কারণে তিনি হার্ট ফেইল করে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি চার কন্যা সন্তান ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড