• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে জমির বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

  অধিকার ডেস্ক

০৮ আগস্ট ২০২০, ২৩:২৫
থানা
গফরগাঁও থানা (ছবি : সংগৃহীত)

জমি নিয়ে বিরোধের জেরে ময়মনসিংহে এক পোশাককর্মীসহ তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (৭ আগস্ট) বিকালে জেলার গফরগাঁও উপজেলার ধামাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত তিনজনের মধ্যে পোশককর্মীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ও অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহতের পরিবার গফরগাঁও থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, উপজেলার ধামাইল গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে পোশাককর্মী আলামিন (৩২) এর সঙ্গে প্রতিবেশী হোসেন আলীর ছেলে সিদ্দিক মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। আলামিন ঢাকায় একটি পোশাক কোম্পানিতে চাকরি করেন। ইদের ছুটিতে তিনি বাড়ি আসেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে সিদ্দিক মিয়াসহ তার পরিবারের লোকজন আলামিনের পরিবারের লোকজনের ওপর হামলা চালায়।

এ সময় প্রতিপক্ষের দায়ের আঘাতে পোশাককর্মী আলামিন, ভাতিজি নাসিমা ও ভাবি ছাবিকুন নাহার আহত হন। পরে প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নাসিমা ও ছাবিকুন নাহারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। একই সঙ্গে আলামিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

হামলার ঘটনায় আহত আলামিনের স্ত্রী রুনা আক্তার বলেন, ‘আমার স্বামীরে যারা মারছে তাদের বিচার চাই। আল্লাই জানে তিনডা সন্তান লইয়া আমি কি বিপইদের মইধ্যে পরলাম।’

আরও পড়ুন : ৪ ঘণ্টাব্যাপী সংঘর্ষে আহত অর্ধশত গ্রামবাসী

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ দিতে বলেছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড