• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনা

একই পরিবারের তিনজনসহ বাসচাপায় নিহত ৭ জনের পরিচয় সনাক্ত

  ময়মনসিংহ প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ২১:২০
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার খবরে ঘটনাস্থলে স্থানীয়দের ভিড় (ছবি : দৈনিক অধিকার)

যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় নিহত ৭ জনের পরিচয় সনাক্ত হয়েছে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার সোলাকুড়ি ইউনিয়নের নয়াকুড়ি গ্রামের নুরুল ইসলাম (৩৫), তার স্ত্রী তসলিমা আক্তার (২৮) ও তাদের মেয়ে লিজা আক্তার (১২), ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চেচুয়ার শ্রীরামবাড়ির বাসিন্দা ও সিএনজি চালক আলাদুল (৩৮), মুক্তাগাছার মলাজানীর বাসিন্দা ও সিএনজিযাত্রী নজরুল (৩৫), মুক্তাগাছার ইসাখালী গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম (৪৫) এবং নজর ইসলাম (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এর আগে শনিবার (৮ আগস্ট) বিকাল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের মুক্তাগাছা উপজেলার ভাবকীর মোড়-চেচুয়া রাস্তার রায়থুরা এড়াইজতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী রাজিব পরিবহনের বাসটি ময়মনসিংহ-জামালপুর সড়কের মুক্তাগাছা উপজেলার ভাবকীর মোড়-চেচুয়া রাস্তার রায়থুরা এড়াইজতল এলাকায় আসার পরপরই বিপরীত দিক থেকে আসা সিএনজিটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই সিএনজির চালকসহ চার যাত্রী নিহত হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত তিন যাত্রীকে উদ্ধার করে মুক্তাগাছা হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যায়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুর্ঘটনাকবলিত বাস জব্দের পাশাপাশি চালক কামাল হোসেনকে (৫৩) আটক করে থানায় নিয়ে যায়। একই সঙ্গে সিএনজিটিও পুলিশি হেফাজতে নেওয়া হয়।

আটক বাসচালক কামাল হোসেন পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বাসিন্দা।

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস দৈনিক অধিকারকে বলেন, চালককে আটকসহ দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। পাশাপাশি লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সেই সঙ্গে মরদেহের ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড