• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ৯ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগ

  গাজীপুর প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ১৯:৩৭
করোনা
ছবি : প্রতীকী

গাজীপুরের শ্রীপুরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রতিবেশী দাদার বিরুদ্ধে ।

শনিবার (৮ আগস্ট) সকাল ৯ টার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়ালীরটেক গ্রামে এ ঘটনা ঘটে।নির্যাতিত শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এই ঘটনায় অভিযুক্ত মুনসুর আলী (৬৫) কে আটক করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। অভিযুক্ত মুনসুর আলী শ্রীপুর উপজেলার মোড়ালীরটেক এলাকার প্রয়াত হালিম উদ্দিনের ছেলে।

আরও পড়ুন : গোপালগঞ্জে মহাসড়কের পাশেই মিলল যুবকের লাশ

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই সুলতান উদ্দিন শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, মুনসুর আলী সম্পর্কে শিশুর প্রতিবেশী দাদা হয়। সকাল ৯ টার দিকে শিশুটিকে কলা দেওয়ার কথা বলে তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চাচী তা দেখে ফেলে এবং স্থানীয়রা মিলে মুনসুর আলীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম খন্দকার বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড