• রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে গৃহবধূ নারীকে গণধর্ষণসহ মারপিট

  নড়াইল প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ১৪:৩৭
নড়াইল
ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়ার দিঘলিয়া এলাকার একটি গ্রামে গৃহবধূ ও এক সন্তানের জননীকে গণধর্ষণসহ মারপিট করা হয়েছে। ওই নারী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা করলে সপরিবারকে হত্যার হুমকি দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র ও নারীর পরিবার সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া এলাকার একটি গ্রামে গৃহবধূ ও এক সন্তানের জননী(২৪) গত বুধবার(৫ আগস্ট) সন্ধ্যায় বাড়ির পার্শ্ববর্তী পুকুরে হাত-পা ধুতে গেলে কুমড়ি গ্রামের মৃত সবদার মোল্যার ছেলে রিপন মোল্যা(৪১) এবং ওয়াহেদুল(৩০) জোর পূর্বক নির্জন স্থানে ধরে নিয়ে গণধর্ষণ করে। পরবর্তীতে ধর্ষকসহ প্রভাবশালীদের সহযোগিতায় শালিসের নামে ওই এলাকার প্রভাবশালী জাকির(২৫) ও নুরুন্নবী(২৭) ওই নারীকে মারপিট করে। ধর্ষক সহ প্রভাবশালীরা ওই নারী ও তার পিতাকে এ বিষয়ে কারো কাছে মুখ না খোলাসহ মামলা না করতে হুমকি দেয়। ওই নারী ও তার পিতা অভিযোগ করেন, মামলা করলে পরিবারের সকলকে তারা জবাই করবার হুমকি দিয়েছে।

ওই নারী জানান, ধর্ষকরা আমাকে ধর্ষণ করা সহ মারপিট ও অবরুদ্ধ করে রেখেছিল। হত্যার হুমকিও দিয়েছে। ওই নারীর পিতা জানান, ঘটনার পর প্রভাবশালীরা আমাদের বাড়িতে অবরুদ্ধ করে রাখে। পরে সুযোগ বুঝে শুক্রবার(৭ আগস্ট) সকালে সপরিবারে পালিয়ে এসে নড়াইল সদর হাসপাতালে মেয়েকে ভর্তি করি। তিনি ধর্ষকসহ দোষীদের কঠিন শাস্তি দাবি জানিয়েছেন। নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার মো. মিজানুর রহমান বলেন, ওই নারীকে শারীরিক নির্যাতন করা হয়েছে। ধর্ষণের অভিযোগ থাকায় নারীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে মামলারও প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড