• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে ড্রাম ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  রূপগঞ্জ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৮ আগস্ট ২০২০, ১৪:০৪
নারায়ণগঞ্জ
দুর্ঘটনাকবলিত সিএনজি (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ড্রাম ট্রাক (ঢাকা মেট্টো-ড ১৪-৬৮২০) ও যাত্রীবাহী সিএনজির (নরসিংদী-থ-১১-৭৬৭৮) মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গত শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার রূপগঞ্জ-আড়াইহাজার সড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শরিয়তপুর জেলার ডামুরডা থানার চরশিথলপুর এলাকার সেলিম মাতবরের ছেলে নাসির মাতবর (২৮) ও অপরজন আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাহিদ মিয়ার ছেলে ওয়াজিব (১৪)। এ ঘটনায় নুরুন্নবী ও নাসির উদ্দিন নামে আরো দুইজন আহত হয়েছে।

ভুলতা ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) পরিমল সূত্রধর বলেন, উপজেলার সাওঘাট সিএনজি স্টেশন থেকে যাত্রী নিয়ে রূপগঞ্জ-আড়াইহাজার সড়ক দিয়ে একটি সিএনজি আড়াইহাজারের দিকে যাচ্ছিল। এসময় সিএনজিটি কিছুদূর যেতে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ড্রাম ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি চালক নাসির মাতবর ও ওয়াজিব নামে এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় নুরুন্নবী ও নাসির উদ্দিন নামে আরো দুই যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার সকালে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এসময় পুলিশ ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড