• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

  সারাদেশ ডেস্ক

০৮ আগস্ট ২০২০, ০৯:৫২
শেরপুর
শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৭ আগস্ট) ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে।

শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৬ আগস্ট) তিনি অসুস্থ বোধ করলে জেলা হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্টের (ল্যাব) সদস্যরা তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করেন। তবে নমুনা পরীক্ষায় তার স্ত্রী ও দুই ছেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

জানা গেছে, দেশে করোনা সংক্রমণের শুরু থেকেই পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম অত্যন্ত সাহসিকতার সঙ্গে শেরপুরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে গিয়ে রাতদিন মানুষের জন্য কাজ করেছেন। করোনা রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে খাবার পৌঁছে দিয়েছেন। তার নো মাস্ক নো মেডিসিন স্লোগান জেলায় সাড়া ফেলেছে। শেরপুরে এখন মাস্ক ছাড়া কোনো ওষুধ বিক্রি হয় না।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, স্যার বর্তমানে বাসাতেই আইসোলেশনে আছেন। সামান্য উপসর্গ আছে। সবাই তার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল শেরপুরে দুই নারীর দেহে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে। শুক্রবার পর্যন্ত জেলায় ৩২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন চারজন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড