• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় বেপরোয়া বাসের ধাক্কায় ৬ জন নিহত

আহত ৪

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৮ আগস্ট ২০২০, ০৯:৪৩
চুয়াডাঙ্গা
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় বেপরোয়া যাত্রীবাহী বাসের ধাক্কায় স্যালোইঞ্জিন চালিত আলমসাধুর ৬ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও ৪ জন। শনিবার সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গা- ঝিনাইদাহ সড়কের সরোজগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের একটি বাস ভোর ৬ টার দিকে সরোজগঞ্জ বাজার এলাকায় পৌঁছালে সড়কের পাশ দিয়ে যাওয়া একটি আলমসাধু একটি নসিমন ও একটি মটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও ৪ জন মারা যায়। আহত হয় অনন্ত ৪ জন। এর মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার্ড করেছেন।

এদিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিহত ও আহতদের দেখতে এসে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ জানান, নিহত ও আহতরা সবাই আলমসাধু ও নসিমনের যাত্রী। তারা সবাই দিনমজুর।

আরও পড়ুন : নরসিংদীতে কিশোরীর গলাকাটা মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা ফায়ারসার্ভিসের উপ- পরিচালক আ: সালাম জানান, তারা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে ২ জনের মরদেহ পায়। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে আরো ৪ জনের মৃত্যু হয়। মোট নিহত ৬ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড