• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে নতুন করে ১১জনের করোনা শনাক্ত

  নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট ২০২০, ১৫:২৪
জামালপুর
ছবি: সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাসে ১১ জনের নমুনা পরীক্ষায় সংক্রামণ শনাক্ত হয়েছে বৃহস্পতিবার রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষার রিপোর্টে ১১ জনের করোনা পজিটিভ ধরা পরে।

শুক্রবার(৭ আগস্ট) সকালে ওই ব্যক্তিদের দেহে করোনা পজিটিভ শনাক্ত নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে জামালপুর সদরে ১, সরিষাবাড়ীতে ১, বকশিগঞ্জে ৪, মাদারগঞ্জে ২, দেওয়াগঞ্জে ১ ও ইসলামপুরে ২ জন।

জামালপুর সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ৮৫ জন করোনা শনাক্ত হয়। ওই ব্যক্তিরা জামালপুর জেনারেল হাসপাতালে ও নিজ নিজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিল। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৮১জন।

এখন পর্যন্ত ৩৩ চিকিৎসক, একজন পল্লী চিকিৎসক, এক বেসরকারি চিকিৎসক, ৮৭ জন সরকারি স্বাস্থ্যকর্মী এবং ১৩জন বেসরকারি স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে।

করোনা আক্রান্তে মারা গেছে ১৭জন। এছাড়াও শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিট থেকে ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৩৩জন, উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ ও ঢাকা হাসপাতালে রেফার্ড করা হয়েছে ১৬ জনকে।

আরও পড়ুন : নড়াইলে করোনা উপসর্গ নিয়ে ডাক্তারের মৃত্যু

এছাড়াও জেলায় মোট আক্রান্তের সংখ্যা জামালপুর সদরে ৪২২, মেলান্দহে ৯৭, মাদারগঞ্জে ৫৮, ইসলামপুরে ১৫৭ সরিষাবাড়ীতে ১২১, দেওয়ানগঞ্জে ৪৬, বকশিগঞ্জে ৮০ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড