• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে করোনা উপসর্গ নিয়ে ডাক্তারের মৃত্যু

  নড়াইল প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ১৫:১৫
নড়াইল
ডা. মো. ইয়ানুর হোসেন

করোনা উপসর্গ নিয়ে নড়াইল সদর উপজেলার গোবরা ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. মো. ইয়ানুর হোসেন গত বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। ডা. মো. ইয়ানুর হোসেন নড়াইল পৌরসভার মাছিমদিয়া এলাকার মো. ইউনুস শেখের ছেলে। নড়াইল জেলায় করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম কোনো ডাক্তারের মৃত্যু হলো। নড়াইল আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু বিষয়টি নিশ্চিত করে জানান, ডা. ইয়ানুর হোসেন গত কয়েকদিন যাবত জ্বর, শ্বাসকষ্ট, ও গলাব্যাথাসহ করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি নড়াইল সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত ১০ টার দিকে তিনি মারা যান। ডা. মো. ইয়ানুরের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান আরএমও ডা: মশিউর রহমান বাবু।

আরও পড়ুন : সজিব বিল্ডার্সের মালিক খুন নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে ডা. ইয়ানুর স্ত্রী ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকালে জানাজা শেষে তাকে নড়াইল শহরের আলাদাতপুরস্থ পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড