• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ১২:০০
পঞ্চগড়
দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নুরুবাজার এলাকায় নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়ার একদিন পর রেহেনা আক্তার (৯) নামে এক শিশু লাশ উদ্ধার করেছে স্থানীয়রা৷

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকালে দেবীগঞ্জ সোনাহার ইউনিয়নের নুরুবাজার এলাকার খড়খড়িয়া নদী থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়৷

উদ্ধার হওয়া শিশু রেহেনা আক্তার ওই এলাকার আব্দুর রউফের মেয়ে।

স্থানীয়রা জানায়,গতকাল বুধবার শিশু রেহানা বাড়ির পার্শ্বে খড়খড়িয়া নামক নদীতে গোসল করতে গেলে সে নিখোঁজ হয় পরে তাঁর পরিবারের লোকজন ও স্থানীয়রা অনেক খোঁজখোজির পর বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থলের কয়েকগজ দূরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা এবং লাশটি উদ্ধার করে।

সোনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল হোসেন জানান, গতকাল দুপুরে রেহানা বাড়ির পার্শ্বে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় এবং আজ বৃহস্পতিবার বিকালে নদী থেকে লাশ উদ্ধার করে স্থানীয়রা।

আরও পড়ুন : লালমনিরহাটে নদীতে গোসল করতে গিয়ে স্কুল ছাত্রী নিখোঁজ

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার নদী থেকে নিখোঁজের একদিন পর নদী থেকে ওই শিশুর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড