• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নন্দীগ্রামে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

০৭ আগস্ট ২০২০, ১০:৪৭
বগুড়া
গ্রেপ্তারকৃত আসামি

বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নন্দীগ্রাম পৌর এলাকার ফোকপাল গ্রামের আহম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ (২৩), পৌর এলাকার ঢাকইর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে মানিক সরদার (৩০), উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া গ্রামের সামিউল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২২) ও জেলার কাহালু উপজেলার শিথলাই গ্রামের ছহির উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৫ আগস্ট) রাত ১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের সিংজানী মোড় এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে সংঘবদ্ধ একটি ডাকাত দল। এসময় টহল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একটি ধারালো হাসুয়া, একটি চাকু, একটি দা ও একটি করাতসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেপ্তার করে।

আরও পড়ুন : হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের বুকে ফিরিয়ে দিলো পুলিশ

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড