• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সড়কে ঝরল বৃদ্ধের প্রাণ

  গাজীপুর প্রতিনিধি

০৬ আগস্ট ২০২০, ২৩:৫২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (প্রতীকী ছবি)

বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সংঘর্ষে গাজীপুরে শহর আলী (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় দুই শিশুসহ আরও পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পুরান বাজার এলাকার তুলা উন্নয়ন বোর্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- মারিয়া (২), মাহিন (১) আমিনা (৫০), নাসিমা (৪৫) এবং আনোয়ারা (৩০)। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : কুলাউড়ায় বজ্রপাতে শিশুসহ নিহত ২

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর আল মামুন দৈনিক অধিকারকে জানান, বিকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি পুরান বাজার এলাকার তুলা উন্নয়ন বোর্ডের সামনে ঢাকাগামী একটি মাইক্রোবাস উল্টো পথে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড