• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে কৃষককে কুপিয়ে হত্যা, ইউপি সদস্যসহ আটক ৩

  নোয়াখালী প্রতিনিধি

০৬ আগস্ট ২০২০, ১৩:১৩
হত্যা
কুপিয়ে জখম

নোয়াখালীর সুবর্ণচরের চরজব্বার ইউনিয়নে আবদুল মান্নান (৫১) নামের এক কৃষককে বয়স্ক ভাতার ঘুষ নিয়ে দ্বন্ধের জের ধরে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা । ওই সময় সন্ত্রাসীদের হামলায় আরও তিনজন গুঁড়তর আহত হয়েছেন। এ ঘটনায় এক ইউপি সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার চরজব্বার ইউনিয়নের কাঞ্চনবাজারে এ ঘটনা ঘটে। নিহত কৃষক আবুদল মান্নান উপজেলার পশ্চিমচরজব্বার গ্রামের মজিবুল হক’র ছেলে। আহতরা হলেন,পশ্চিম চরজব্বার গ্রামের পল্লী চিকিৎসক আবুল কাশেম , মো. রাসেল ও হেলাল উদ্দিন।

নিহতের ছোট ভাই আ’লীগ নেতা সফিকুর রহমান জানান, মহামারী করোনা ভাইরাসের মাঝামাঝি সময়ে চরজব্বার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বাহার উদ্দিন বৃদ্ধ মফিজুরর হমানকে বয়স্ক ভাতা দেওয়ার নাম করে তার কাছ থেকে এক হাজার টাকা ঘুষ নেয়। কিছুদিন পর ওই বৃদ্ধা ইউপি সদস্য বাহার উদ্দিনকে ভাতা অথবা ঘুষের টাকা ফেরত দেওয়ার জন্য চাপ প্রয়োগ করলে বাহার বৃদ্ধাকে মারধর করে। ওই ঘটনায় চরজব্বার থানায় মামলা রয়েছে বলেও জানা গেছে।

এর জের ধরে বুধবার রাতে স্থানীয় কাঞ্চন বাজারে ইউপি সদস্য বাহার উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাজারে ফাকা গুলি ছুঁড়ে এবং নিহতের ভাই আবদুল মান্নান ও তার আত্মীয়-স্বজনের উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে লুট-পাট করে। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুঁড়তর আহত আবদুল মান্নান, আবুল কাশেম, মো. রাসেল ও হেলাল উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আবদুল মান্নানকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন : কক্সবাজারে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন জানান, এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য বাহার উদ্দিন সহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড