• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে সিএনজি চালক খুন

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট ২০২০, ১০:২৪
নারায়ণগঞ্জ
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের কেন্দ্রীয় ঈদগাহ’র পাশে একটি পুকুর থেকে আব্দুল্লাহ(২০) নামের একজন সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৫ আগস্ট) বেলা ৩ টার দিকে দিকে ফতুল্লা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন দৈনিক অধিকারকে জানান, নিহতের লাশ পুকুর থেকে উদ্ধার করা হলেও তার পেটে কোন পানি ছিল না। ধারনা করা হচ্ছে অন্য কোথাও তাকে হত্যা করে সিএনজির পিছনের সিপে বসিয়ে তাকে পুকুরে ফেলে দেয়া হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডটি কি কারণে ঘটেছে এ ব্যাপারে তদন্ত চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হয়েছে।

নিহত আব্দুল্লাহর বাবা হানিফ মিয়া জানান, মঙ্গলবার বিকেলের দিকে তার ছেলের সাথে সামান্য বিষয় নিয়ে এলাকার কিছু ছেলের সাথে মারামারির ঘটনা ঘটেছিল। বিষয়টি তিনি জানতে পেরে যাদের সাথে ছেলের ঝগড়া হয়েছিল তাদের সাথে আপোষ মীমাংসা করিয়ে দিয়েছিলেন। ছেলেকে শাসন করায় সে মঙ্গলবার সন্ধ্যার আগে অভিমান করে বাসা থেকে বের হয়ে যায়।

আরও পড়ুন : রাজাপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান পুড়ে ছাই

বুধবার ভোরে একজন সিএনজি চালক তাকে ফোন করে জানিয়েছিল তার ছেলে ঢাকার গুলিস্তান এলাকায় রয়েছে। ভাড়ার জন্য সে নারায়ণগঞ্জে ফিরতে পারছে না। সেই সিএনজি চালককে বলেছিলাম ছেলেকে নারায়ণগঞ্জে নিয়ে আসলে আমি তাকে ভাড়া দিয়ে দিয়ে দেবো। এরপর সেই চালক আর আমাকে ফোন করেনি। বুধবার দুপুরে ছেলের লাশ পুলিশ মাসদাইর এলাকার একটি পুকুর থেকে উদ্ধার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড