• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজাপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান পুড়ে ছাই

  ঝালকাঠি প্রতিনিধি

০৬ আগস্ট ২০২০, ১০:১৬
ঝালকাঠি
পুটিয়াখালি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

ঝালকাঠির রাজাপুরের পুটিয়াখালি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এ দুর্ঘটনায় ৭০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে এবং পেট্রোল ব্যবসায়ীর দগ্ধসহ অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছে।

বুধবার রাত ৮টার দিকের এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় রাজাপুর ও ভান্ডারিয়ার ২টি ইউনিট ঘন্টাব্যাপি চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়।

ব্যবসায়ীরা জানান, বিদ্যুৎ চলে যাওয়ায় পেট্রোল ব্যবসায়ী আব্দুল মজিদ মোম জ্বালিয়ে পেট্রোল বিক্রি করার সময় হঠাৎ আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে তিনি দগ্ধ হন। পরে দু’পাশের অন্তত ১৫ দোকান পুড়ে ও পানিতে ক্ষতিগ্রস্ত হয়।

বাজার কমিটির নেতৃবৃন্দ জানান, পুড়ে যাওয়া ও ক্ষতিগ্রস্ত দোকানগুলোতে ব্যাপক মালপত্র ছিল। আগুনে পুড়ে যাওয়ায় ব্যবসায়ী ও দোকান মালিকরা নিঃস্ব হয়ে গেছেন।

রাজাপুর ফায়ার সার্ভিস কর্মকর্তা জানান, খবর পেয়ে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে আনায় আশপাশের দোকানগুলো রক্ষা পেয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির তথ্য নিরূপণ করা হচ্ছে।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় পৃথক দুটি গ্রামে এক অন্তঃসত্ত্বাসহ ২ নারীকে ধর্ষণ

আগুন ক্ষতিগ্রস্ত ঘটনাস্থলে পরিদর্শনকালে ইউএনও সোহাগ হাওলাদার জানান, বৃহস্পতিবার বিকেলে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন বিতরণ করা হবে। পরবর্তীতে সার্বিক সহায়তা দেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড