• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

  সারাদেশ ডেস্ক

০৫ আগস্ট ২০২০, ১৫:২৮
ধর্ষণের অভিযোগে নজরুল মন্ডল (৪৫) নামের ধর্ষক বাবাকে গ্রেফতার
ধর্ষণের অভিযোগে নজরুল মন্ডল (৪৫) নামের ধর্ষক বাবাকে গ্রেফতার

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় ১৩ বছরের নিজ মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে নজরুল মন্ডল (৪৫) নামের ধর্ষক বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার যদুবয়বা ইউনিয়নের ছাতিয়ান ব্রীজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।ধ র্ষক বাবা ঐ এলাকার মোঃ কাঠু মন্ডলের দিনমজুর ছেলে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৩, তাং- ০৫/০৮/২০২০।

ধর্ষিতার মা বলেন, মঙ্গলবার রাতে আমার স্বামী নজরুল ইসলাম বসতঘর সংলগ্ন দোকানঘরের মধ্যে আমার মেয়ের বুকেপিঠে সহ বিভিন্ন স্থানে হাত দেয়। বিষয়টি মেয়ের মুখে শুনে আসামী স্বামীকে জিজ্ঞেস করলে তিনি আমাকে দোকান থেকে জোরকরে বাহির করে দিয়ে মেয়েকে হাত ধরে দোকানের মধ্যে নিয়ে লাইট বন্ধ করে দেয় এবং রাত ১ টার দিকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরো বলেন, প্রায় দুইমাস আগেই মেয়ের কাছ থেকে শুনেছি জোরপূর্বক মেয়েকে নিয়মিত ধর্ষণ করে আমার স্বামী। তখন থেকেই পারিবারিক ভাবে বিষয়টি নিরোসনের চেষ্টা করেছি। কিন্তু লম্পট স্বামী ভাল না হওয়ায় এবার থানায় মামলা দায়ের করেছি।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান বলেন,জন্মদাতা পিতার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতার মা। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক বাবাকে গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়েছে। তিনি আরো বলেন,এধরনের ন্যাক্কারজন ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড