• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃক্ষরোপণ

  ঝিনাইদহ প্রতিনিধি

০৪ আগস্ট ২০২০, ১৫:২৫
ছবি : দৈনিক অধিকার

ঝিনাইদহ সদর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন গান্না ইউনিয়ন বিচিত্রার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃক্ষরোপণ করা হয়েছে।

সোমবার ( ৩ আগস্ট) বেলা ১০ টার দিকে ইউনিয়নের রঘুনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ে এ অনুষ্টান আরম্ভ হয়। অনুষ্ঠানের একেবারে প্রথম দিকে পরিচয় পর্ব দিয়ে শুরু হয়। দু'ঘন্টা ব্যাপী চলা এ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃক্ষরোপণ কার্যক্রমে পরে সবার সংক্ষিপ্ত বক্তব্য, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা এবং পরে বৃক্ষরোপণ কার্যক্রম করা হয়।

সে সময় উপস্থিত ছিলেন- গান্না ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন মালিতা, চন্ডিপুর বিষ্ণুপদ স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ খলিলুর রহমান, রঘুনাথপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনন্দ কুমার, সংগঠনের উপদেষ্টা নুর ই আলম সুমন, আলমগীর হোসেন, ঝিনাইদহ ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি সাকিব মোহাম্মদ আল হাসান, স্থানীয় বেতাই চন্ডিপুর পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ সিরাজুল আলম প্রমুখ।

সংগঠনের সভাপতি মোঃ মাসুম বিল্লাহ বলেন, 'মাঠে ঘাটে আমরা প্রায় তিন বছর যাবৎ কাজ করছি। মানুষের খুব কাছে গিয়ে সামান্যতম হলেও সহযোগিতা বা সচেতন করার জন্য অামাদের এই প্রয়াস। অদূর ভবিষ্যতে আরো বিস্তরভাবে আমাদের কাজ করার পরিকল্পনা।'

এছাড়া অনুষ্ঠানের সমাপনি বক্তব্যে ইউনিয়ন চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা বলেন, 'সংগঠনের এই ছেলেগুলোকে আমি বহুদিন ধরে দেখে আসছি। তারা মানুষের খুব কাছে গিয়ে কাজ করছে। আমি সবসময় এমন ভালো কাজের সাথে থাকার চেষ্টা করি এবং এদের সাথে থাকবো

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড