• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাগঞ্জে আ.লীগের অফিস ভাংচুর, গ্রেফতার ৩

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

০৪ আগস্ট ২০২০, ১৪:২৫
ছবি : দৈনিক অধিকার

পটুয়াখালীর মির্জাগঞ্জের আমড়াগাছিয়া ইউনিয়নের ছৈলাবুনিয়া ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের অফিসের জমির মালিকানা দাবী করে এলাকার সেলিম হাওলাদারের নেতৃত্বে অফিস ভাংচুর করা হয়। সোমবার( ৩আগস্ট) রাত ১টার দিকেএ ঘটনা ঘটে। রাতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেফতারকৃতরা হচ্ছেন সেলিম হাওলাদার (৫৫)তার চাচাতো ভাই কবির (৪৫)ওমিজান(৪৫)।

মির্জাগঞ্জের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ঐ অফিসটি করোনা পরিস্থীতির কারনে দীর্ঘদিন ব্যবহার করা হয়নি। এ ছাড়াও সাম্প্রতিক ঘূর্নিঝড় আমফনের কারনে ক্ষতিগ্রস্থ হয়। গতকাল বিকেলে স্থানীয় নেতৃবৃন্দ সভা করে ঘরটি সংস্কারের সিদ্ধান্ত নেয়।

ওপর দিকে ঐ ঘরের জমির দাবিদার সুলতান হাওলাদার গং তারা তাদের জায়গায় কাজ শুরুর কথা বলে ঘরটি সংস্কার করার বাধা দেয়ার উদ্দেশ্যে ভাংচুর করে রাস্তার পাশে ফেলে দেয়। রাতেই ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়।প্রাথমিক স্বাক্ষ্য প্রমান শেষে তিনজনকে গ্রেফতার করে নিয়ে আসে।তবে জায়গাটি রাস্তার পাশে ,কেউ বলে খাস জমি,কেউ বলে ব্যাক্তিগত রেকর্ডীয় জমি বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ বিষয়ে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাতেম আলী শিকদার থানায় বাদী হয়ে একটি মামলা পক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড