• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে এক ব্যক্তির অর্ধগলিত উদ্ধার

  সোনারগাঁ প্রতিনিধি,নারায়ণগঞ্জ

০৪ আগস্ট ২০২০, ১৪:০২
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে নবীর হোসেন (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

সোমবার রাতে কাঁচপুর সোনাপুর এলাকার কমিউনিটি সেন্টারের পাশের একটি ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

তবে কি কারণে ব্যক্তিটি মারা গেছেন পুলিশ তা নিশ্চিত করে বলতে পারে নি। পুলিশের ধারনা গত ৩/৪ দিন আগে লোকটি মরে শরীরের বিভিন্ন জায়গায় পচন ধরে গেছে সে জন্য মরার কারণ নিশ্চিত করা যাচ্ছে না। পুলিশ জানান ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত বলা যাবে।

এলাকাবাসী জানান, গত ৬/৭ মাস ধরে কাঁচপুর সোনাপুর এলাকার শাহাবুদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করতেন নবীর হোসেন নামের এক ব্যক্তি। গত কয়েকদিন আগে ইদ করার জন্য নবীর স্ত্রী ও তার চার সন্তান নিয়ে কুমিল্লায় স্ত্রীর বাবার বাড়িতে বেড়াতে যান। এরপর থেকে ঘরটি বন্ধ পাওয়া যায়। গতকাল সোমবার বিকেলে বন্ধ ঘর থেকে দুর্গন্ধ আসলে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ খাটের উপর থেকে শোয়া অবস্থায় লাশটি উদ্ধার করে।

নবীর হোসেন বন্দর উপজেলার রামনগর গ্রামের পান্ডুমিয়ার ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]l.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড