• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাশিমপুর কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

০৩ আগস্ট ২০২০, ১৮:৫৬
করোনা
ছবি : সংগৃহীত

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। দীর্ঘ ২৬ বছর ধরে কারাবন্দি থাকা অবস্থায় ওই কয়েদির মৃত্যু হয়।

সোমবার (০৩ আগস্ট) ভোররাতে হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃত কয়েদির নাম মো. হানিফ (৭০)। তিনি নরসিংদীর পলাশ থানাধীন মাঝেরচর এলাকার রহিম উদ্দিনের ছেলে।

আরও পড়ুন : মাংস নিয়ে বোনের শশুরবাড়ি গিয়েছিলেন, ফিরলেন লাশ হয়ে

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার মোহাম্মদ বাহারুল ইসলাম বলেন, বেশ কিছুদিন ধরে অ্যাজমা রোগে অসুস্থ ছিলেন হানিফ। রাতে তার অবস্থার অবনতি হলে টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেয় হয়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে হানিফকে মৃত ঘোষণা করেন।

তার বিরুদ্ধে শিবপুর থানায় মামলা ছিল। ওই মামলায় ১৯৯২ সালে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন আদালত। এরপর ১৯৯৩ সাল থেকে তিনি কারাগারে বন্দি ছিলেন। ২০১৭ সালের ৮ মে নরসিংদী জেলা কারাগার থেকে তাকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ পাঠানো হয়। এই কারাগারে তার কয়েদি নম্বর ৫০৪১ ছিল।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড