• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে ইয়াবাসহ দুই বোন গ্রেপ্তার  

  বাগেরহাট প্রতিনিধি

০৩ আগস্ট ২০২০, ১৬:৪২
করোনা
ইয়াবাসহ গ্রেপ্তার দুই বোন (ছবি : নিজস্ব)

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় ৮৫০ পিস ইয়াবাসহ রাহেলা বেগম (৫০) ও তহমিনা বেগম (৫৫) নামের দুই বোনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

ররিবার (২ আগষ্ট) রাত ১১টার দিকে উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের জনৈক মহসিন খানের বাড়ীর সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ইয়াবা ব্যবসার সাথে জড়িত তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যেতে সক্ষম হয়। সে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে ধরতে অভিযান অভ্যাহত রয়েছে।

আরও পড়ুন : হাওরে বেড়াতে গিয়ে লাশ হলেন যুবক

গ্রেপ্তারকৃত রাহেলা বেগম আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মৃত আলকাছ হাওলাদারের স্ত্রী ও তহমিনা বেগম একই উপজেলার খালকুলিয়া গ্রামের মৃত করিম ডাকুয়ার স্ত্রী।

সোমবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ এসব তথ্য জানান।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর মো. শাফিন মাহামুদ বলেন, দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছিল দুই বোন। প্রত্যন্ত অঞ্চলে গোপনে তারা ইয়াবা বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে দুইজনকে আটক করা হয়। এসময় তাদেরকে তল্লাশী করে ৮৫০ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের সহযোগী তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়েরপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড