• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাউফলে যুবলীগের ২ নেতাকে কুপিয়ে হত্যা

  পটুয়াখালী প্রতিনিধি

০৩ আগস্ট ২০২০, ০০:০৪
ছবি : সংগৃহীত

পটুয়াখালীর বাউফলে যুবলীগের ২ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কেশবপুর বাজারে এ ঘটনা ঘটেছে। আধিপত্য নিয়ে বিরোধের জেরে এই খুনের ঘটনা ঘটেছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

সূত্র জানা যায়, কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রুমান তালুকদার (৩১) ও তার চাচাতো ভাই যুবলীগ কর্মী ইসরাতকে (২৫) রবিবার সন্ধ্যায় কেশবপুর বাজারে কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তাদের দ্রুত উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহত রুমান ও ইসরাত সম্পর্কে চাচাতো ভাই। কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কেশবপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকুর সঙ্গে কেশবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর বিরোধ দীর্ঘ দিনের।

আরও পড়ুন : নামের ভুলে কিশোরের গলায় ছুরিকাঘাত

দুই গ্রুপই স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ আসম ফিরোজের সমর্থক। গত শুক্রবার কেশবপুর বাজারে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনার জের ধরে রবিবার যুবলীগ নেতা রুমান ও ইসরাতকে কুপিয়ে খুন করা হয় ।

বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ‘অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড