• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

থাপ্পড়ের প্রতিশোধে প্রবাসীকে কুপিয়ে হত্যা

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০২ আগস্ট ২০২০, ২০:২৩
কুপিয়ে হত্যা
নিহত প্রবাসী (ছবি : সংগৃহীত)

থাপ্পড় মারার জেরে নারায়ণগঞ্জে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ইদ-উল-আযহার দিনগত (১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি এলাকায় এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের নাম শুভ মিয়া (৩০)।

নিহত শুভ পাঠানটুলি এলাকার মো. বশির মিয়ার ছেলে। প্রায় এক বছর আগে ছুটি নিয়ে ব্রুনাই থেকে দেশে এসেছিলেন তিনি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেখানে আর ফিরে যেতে পারেননি।

এলাকাবাসী জানায়, ইদের দিন সদর উপজেলা এলাকা থেকে এক যুবক পাঠানটুলি এলাকায় ঘুরতে গেলে কোনো একটি বিষয় নিয়ে শুভর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে যুবককে থাপ্পড় মারেন শুভ। এ ঘটনার প্রতিশোধ নিতে রাত সাড়ে ১১টার দিকে বন্ধুদের নিয়ে পাঠানটুলি বাসস্ট্যান্ডে গিয়ে শুভকে কুপিয়ে জখম করেন ওই যুবক। গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত শুভর বাবা বশি মিয়া বলেন, আমার ছোট ছেলে শুভকে পাঠানটুলি বাসস্ট্যান্ড মোড়ে যুবলীগ নেতা শাহজাহানের বাড়ির সামনে রামদা ও চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকারীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত।

আরও পড়ুন : বানভাসী শিশুদের জন্য শুভসংঘের ইদ আনন্দ

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক বলেন, নিহত ও খুনে জড়িত যুবকরা একই সঙ্গে চলাফেরা করতো। চড়-থাপ্পড় দেয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুভকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শুভর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড