• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ইদের দ্বিতীয় দিনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০২ আগস্ট ২০২০, ১৭:১২
কুলাউড়া
ছবি: সংগৃহীত

পবিত্র ইদুল আযহার ২য় দিনে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ফারজানা আক্তার মিতু (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২ আগস্ট) সকালে উপজেলার কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রাম থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠিয়েছে পুলিশ। ফারজানা আক্তার মিতু ওই গ্রামের আকবর হোসেন খোকনের স্ত্রী।

সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীসহ থানার পুলিশ ফোর্স।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দৈনিক অধিকারকে জানান, সকালে নিজ ঘরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : কুলাউড়ায় ইদের দিনে সন্ত্রাসী হামলার শিকার কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাওন

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড