• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে প্রতারণার অভিযোগে দুই নারীসহ আটক ৩

  ঝিনাইদহ প্রতিনিধি

০২ আগস্ট ২০২০, ১৫:৩৩
ঝিনাইদহ
গ্রেপ্তারকৃত আসামি

ঝিনাইদহ শহরের ব্যাপারী পাড়া থেকে অসুস্থতা ও প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নারী সহ ৩ জনকে আটক করেছে পুলিশ। গেল রাতে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে প্রতারণা আইনে মামলা করা হয়েছে।

আটককৃতরা হল, জেলা সদরের আড়মুখ গ্রামের মো: আলাউদ্দিনের মেয়ে সুমী (২৪), নলডাঙ্গা নারায়নপুর গ্রামের প্রফুল্ল কুমার বিশ্বাসের ছেলে প্রদ্যুৎ কুমার বিশ্বাস (৩০) এবং শৈলকুপা উপজেলার রয়ড়া গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে তন্নী (২৫)।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র অসুস্থতার কথা বলে এবং মোবাইলে কথা বলে প্রতারণা করে মানুষের কাছ থেকে নগদ টাকা হাতিয়ে নিচ্ছিল। পাশাপাশি নগ্ন ছবি তুলে ব্লাক মেইল করছিল।

এমন সংবাদের ভিত্তিতে গেল রাতে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে শহরের ব্যাপারী পাড়া এলাকার একটি বাসা থেকে অভিযান চালিয়ে সুমী, প্রদ্যুৎ কুমার ও তন্নীকে আটক করে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড