• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় আহত নৈশপ্রহরীর মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০২ আগস্ট ২০২০, ১০:০৮
নীলফামারী
ছবি: সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙালিপুর ইউনিয়নের চৌমহনী এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত মিজানুর রহমান (৩২) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার (২ আগস্ট) সকালে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। শনিবার (১ আগস্ট) বিকেলে সৈয়দপুর-পার্বতীপুর সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

মিজানুর সৈয়দপুর শহরের বানিয়াপাড়ার মৃত কছিম উদ্দিনের ছেলে। তিনি বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাম দপ্তরি নৈশপ্রহরী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, শনিবার (১ আগস্ট) বিকেলে কোরবানির মাংস আত্মীয়ের বাড়িতে পৌঁছানোর জন্য মোটরসাইকেলে করে সৈয়দপুর-পার্বতীপুর সড়ক দিয়ে যাচ্ছিলেন মিজানুর। পথে সৈয়দপুরের চৌমহনী এলাকায় আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তার সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মিজানুর। তাকে উদ্ধার করে রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : ইদের দিন ঘুরতে গিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড