• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল শুরু

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০১ আগস্ট ২০২০, ১৯:৫৬
ফেরি চলাচল
ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে সীমিত আকারে ফেরি চলাচল শুরু হয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ফেরিঘাট পরিদর্শন শেষে এই এই পরামর্শ প্রদান করেন।

শনিবার (১ আগস্ট) বিকেল ৪টার দিকে তিনি শিমুলিয়া ঘাট এলাকায় এসে সার্বিক পরিস্থিতি পরিদর্শন করেন এবং তিনি শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে পরীক্ষামূলকভাবে পণ্যবাহী পরিবহন পারাপারের জন্য ফেরি চলাচল করার পরামর্শ দেন। পরবর্তী সময়ে বিকেল ৬টা থেকে সীমিত আকারে ফেরি চলাচল শুরু করা হয়।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী, পদ্মা সেতু প্রকল্প পরিচালক, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম কাদের, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান শাহজাহান মিয়া প্রমুখ।

আরও পড়ুন : ভোলায় মানতা সম্প্রদায়ের মাঝে কোস্টগার্ডের ইদ উপহার

উল্লেখ্য, শুক্রবার বেলা ২টায় শিমুলিয়া সংলগ্ন কুমারভোগ এলাকায় পদ্মা সেতুর কনকস্ট্রাকশন ইয়ার্ডে ভাঙন শুরু হয়। এতে ফেরি ঘাট আবার ভাঙনের কবলে পড়তে পারে এমন আশঙ্কায় ওইদিন রাত ৮টা থেকে সকল ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডডব্লিউটিসি কর্তৃপক্ষ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড