• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় জনসমাগম এড়াতে পর্যটন এলাকাসমুহ লকডাউন ঘোষণা

  পঞ্চগড় প্রতিনিধি

০১ আগস্ট ২০২০, ১৩:১৪
পঞ্চগড়
তেঁতুলিয়ার পর্যটন এলাকা পিকনিক কর্নার, বাংলাবান্ধা জিরো পয়েন্ট ও আনন্দধারা লকডাউন ঘোষণা

চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় জনসমাগম এড়াতে পঞ্চগড়ের তেঁতুলিয়ার পর্যটন এলাকা পিকনিক কর্নার, বাংলাবান্ধা জিরো পয়েন্ট ও আনন্দধারা লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার সকালে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, চলমান করোনা পরিস্থিতিতে পবিত্র ইদ-উল-আযহার ছুটির আমেজকে কেন্দ্র করে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন পর্যটন এলাকা ও বিনোদন কেন্দ্র সমূহে যেন অহেতুক ঝুঁকিপূর্ণভাবে ঘোরাঘুরি করে করোনা বিস্তারের সম্ভাবনা বৃদ্ধি না হয় সেজন্য তেঁতুলিয়া ডাকবাংলো, পিকনিক কর্নার, বাংলাবান্ধা জিরো পয়েন্ট ও কাজী এন্ড কাজী'র আনন্দধারা সংলগ্ন এলাকা পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন ঘোষণা করা হয়।

আরও পড়ুন : ২ দিনের ছুটিতে বেনাপোল এক্সপ্রেস

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা বলেন, মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে উপজেলার পর্যটন এলাকা ও বিনোদন কেন্দ্র সমূহে যেন অহেতুক ঝুঁকিপূর্ণভাবে ঘোরাঘুরি করে করোনা বিস্তারের সম্ভাবনা বৃদ্ধি না হয় সেজন্য লকডাউন ঘোষণা করা হয়েছে এবং সকল সময়ের ন্যায় ইদের দিনেও প্রশাসন আপনাদের পাশে আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড