• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পোশাক ও মেহেদি কিনে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

  নোয়াখালী প্রতিনিধি

০১ আগস্ট ২০২০, ০৯:৪৪
নোয়াখালী
ছবি: সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে মেয়েটির পরিবার জানিয়েছে। পরিবার বলছে, ইদে নতুন পোশাক ও মেহেদি কিনে দেওয়ার আবদার ছিল সোনিয়া আক্তারের। সে আবদার পূরণ না হওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে সোনিয়া।

শুক্রবার (৩১ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মুক্তিযোদ্ধা নুরুল হক পাড়ার নোয়ার নাতির বাড়িতে এ ঘটনা ঘটে।

সোনিয়া আক্তার একই ওয়ার্ডের আবুল খায়েরের মেয়ে। সিরাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ত সে।

পরিবারের বরাত দিয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক বলেন, সোনিয়া তার বড় ভাইয়ের কাছে ঈদের নতুন পোশাক ও মেহেদি কিনে দেওয়ার আবদার করে। কিন্তু সামর্থ্য না থাকায় বড় ভাই সে আবদার রাখতে পারেননি। এতে অভিমান করে পরিবারের সদস্যদের অগোচরে গলায় ফাঁস দেয় সোনিয়া। পরিবারের সদস্যরা টের পেলে তাকে মুমূর্ষু অবস্থায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন : বন্ধ করে দিয়েছে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌপথ

পরিদর্শক রবিউল হক আরও জানান, শনিবার সকালে সোনিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড